বিশ্বকাপ ২০২২ : জেমস ম্যাডিসন কখনই মনে করেননি ফেরার সুযোগ শেষ হয়ে গেছে

প্রথম প্রকাশঃ নভেম্বর ১৭, ২০২২ সময়ঃ ৩:০৬ পূর্বাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৩:০৭ পূর্বাহ্ণ

ক্রীড়া ডেস্ক

ইংল্যান্ড দলের বিশ্বকাপ বহরে মিডফিল্ডার জেমস ম্যাডিসন বলেছেন, তিনি আন্তর্জাতিক ক্যারিয়ার থেকে তিন বছরের অনুপস্থিতি সত্ত্বেও ফিফা বিশ্বকাপের জন্য ইংল্যান্ড দলের অংশ হওয়ার আশা ছাড়েননি।

এই তারকা লিসেস্টার মিডফিল্ডারের ২৫ নভেম্বর ২০১৯ সালে ইংল্যান্ডে অভিষেক হয়েছিল। সেটাই ছিল তার দেশের জন্য একমাত্র বিশ্বকাপে অংশগ্রহণ। কিন্তু এই মৌসুমে ম্যাডিসনের চমৎকার ক্লাব ফর্ম তাকে কাতারের জন্য গ্যারেথ সাউথগেটের ২৬ সদস্যের দলে জায়গা দিয়েছে।

কাতারে পা রাখা ইংলিশ দলের এই তারকা বলেন, “আমি মনে করিনি বন্ধ দরজা ছিল এবং সুযোগ শেষ হয়ে গেছে। এটি কেবল আমার ক্ষুধার্ত বাড়িয়েছে। আমাকে প্রত্যাখ্যান করায় সেটা অনুপ্রেরণা হিসাবে আমি ব্যবহার করেছি।”

ম্যাডিসনের একমাত্র ইংল্যান্ড উপস্থিতি মন্টিনিগ্রোর বিরুদ্ধে ৭-০ ইউরো ২০২০ কোয়ালিফায়ার জয়ে এসেছিল এবং তাকে তার পরবর্তী আন্তর্জাতিক সুযোগের জন্য ধৈর্য ধরে অপেক্ষা করতে হয়েছিল।

তিনি এই মৌসুমে প্রিমিয়ার লিগ টেবিলের ১৩ তম স্থানে লেস্টারের উত্থানে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। ১৩টি খেলায় সাতটি গোল করেছেন এবং চারটি গোলে করিয়েছেন।

যাইহোক, তিনি এখনও নিশ্চিত ছিলেন না যে এই পারফর্মেন্স দলে ফেরার জন্য যথেষ্ট হবে কিনা। তিনি স্বীকার করেছেন যে এটি একটি আবেগপূর্ণ মুহূর্ত ছিল যখন তাকে বলা হয়েছিল যে তিনি দলে ছিলেন।

সূত্র : বিবিসি

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G